September 19, 2024, 10:42 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

গাইবান্ধায় ওয়ান সুটার গান ও ০২ (দুই) রাউন্ড তাজা গুলি উদ্ধার, গ্রেফতার ৩ জন।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: গাইবান্ধায় বিশেষ অভিযানে একটি দেশীয় তৈরী এক নলা ওয়ান সুটার গান ও ০২ (দুই) রাউন্ড তাজা গুলি উদ্ধারসহ ০৩ জন গ্রেফতার করেছে‌ জেলা ডিবি পুলিশ গাইবান্ধা।

গ্রেফতারকৃত আসামিদের নাম ১। মোঃ আসাদুজ্জামান ওরফে হিরু (৫৫), পিতাঃ মৃত নুরনবী, সাং- উত্তর ঘাগোয়া সরকারপাড়া,
২। মোঃ মোজাম্মেল (৫২), পিতা-মৃত আসমত ব্যাপারী, সাং-দারিয়াপুর, ৩। মোঃ খোকা মিয়া (৬০), পিতা-মৃত কছিমুদ্দিন, সাং-উত্তর ঘাগোয়া সরকারপাড়া, সকলের থানা ও জেলা-গাইবান্ধা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, জেলা গোয়েন্দা শাখা,(ডিবি)গাইবান্ধা কর্তৃক অপরাধ রোধকল্পে নিয়মিত অভিযানে ১৪ মার্চ ২০২৪ ইং তারিখে ০৪.২৫ ঘটিকায় গাইবান্ধা সদর থানাধীন ১০ নং ঘাগোয়া ইউপির ০৪ নং ওয়ার্ড ঘাগোয়া সরকারপাড়া গ্রামস্থ মোঃ জাকির হোসেন জাফরুল (৪০), পিতা-মোঃ আব্দুল জব্বার, সাং-উত্তর ঘাগোয়া সরকারপাড়া এর দড়জা জানালা বিহীন নির্মানাধীন বিল্ডিং যেখানে কেউ বসবাস করে না সেই বিল্ডিং এর পশ্চিম দুয়ারি উত্তরের ফাঁকা কক্ষের উত্তর পার্শ্বের মেঝের বালুর নিচে থেকে সাক্ষীদের সঙ্গে নিয়ে আসামী মোঃ আসাদুজ্জামান হিরু এর দেখানো ও নিজ হাতে বাহির করিয়া দেয়া মতে একটি প্লাস্টিকের বয়ামের মধ্যে রক্ষিত সাদা পলিথিন দ্বারা মোড়ানো কালো রংয়ের একটি দেশীয় তৈরী এক নলা বিশিষ্ট ওয়ান সুটার গান ও ০২(দুই) রাউন্ড তাজা গুলি,উদ্ধার পূর্বক জব্দ করা হয় এবং আসামী মোঃ আসাদুজ্জামান হিরু এর স্বীকারোক্তি মোতাবেক ঘটনার সহিত জড়িত অপর আসামী মোঃ মোজাম্মেল (৫২) ও মোঃ খোকা মিয়া (৬০) দ্বয়দের গ্রেফতার করা হয়।

আসামীদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানার নিয়মিত মামলা নং-১২, তারিখ-১৪ মার্চ ২০২৪ ইং, ধারা- ১৮৭৮ সালের আর্মস এ্যাক্ট (সংশোধনী-/২০০২) এর 19-A রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com